সিম্ফনি এটম মোবাইল ফোনের ৪ দাম কত?

 সিম্ফনি মোবাইল ফোন বাংলাদেশে অন্যতম প্রতিষ্ঠিত মোবাইল ফোন তৈরি কোম্পানী। সিম্ফনি রয়েছে আধুনিক ডিজাইন, দীর্ঘস্থায়ী ব্যাটারি,আধুনিক ডিসপ্লে ,রোম ও রেম সম্প্রসারিত। স্বল্প মূল্য সিম্পনী মোবাইল কোম্পানী এনেছে Symphony Atom 4। সাধারন মানূষ সহজে ক্রয় করতে পারে এই প্রোগ্রাম চালু করেছে সিম্ফনি মোবাইল কোম্পানি।

আরো পড়ুন: ওয়ালটন XANON X20 স্মার্ট মোবাইল দাম কত




সিম্ফনি এটম ৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা

সিম্ফনি এটম ৪ ডিসপ্লে:

6.56 ইঞ্চি এইচডি+ 90Hz 2.5D ডিসপ্লে একটি মোবাইল ডিভাইসের ডিসপ্লে এর মূল বৈশিষ্ট্য গুলি সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেওয়া যেতে পারে:

6.56 ইঞ্চি সাইজ: এই ডিসপ্লে এর আকার 6.56 ইঞ্চি, যা মোবাইল ডিভাইসের বড় এবং সম্পর্কিত মনোনিবেশের দিকে একটি উচ্চ মানের দর্শনীয়তা প্রদান করে।

HD+ রেজোলিউশন: এই ডিসপ্লে এর রেজোলিউশন হলো HD+ বা 720 x 1600 পিক্সেল, যা একটি মধ্যম মানের ডিসপ্লে রেজোলিউশন প্রদান করে যা চিত্র এবং ভিডিও দেখার জন্য যথেষ্ট পর্যাপ্ত।

90Hz রিফ্রেশ রেট: এই ডিসপ্লে এর রিফ্রেশ রেট 90Hz, যা ডিসপ্লে এর চলাচল অত্যন্ত মস্তিষ্কের চলাচলে স্মুদ এবং স্লিক অনুভব করার সুযোগ সরবরাহ করে। এটি গেমিং এবং মাল্টিমিডিয়া অভিজ্ঞতা আরও ভালো করে।

2.5D কার্ভড ডিজাইন: এই ডিসপ্লে এর একটি 2.5D কার্ভড ডিজাইন আছে, যা মোবাইল ডিভাইসের সম্পূর্ণ ডিজাইনে একটি অত্যন্ত গৌরবমূলক এবং এলাগান্ট লুক প্রদান করে।

টাচ স্ক্রিন: এই ডিসপ্লে একটি টাচ স্ক্রিন, যা স্মুদ এবং সহজে উপযুক্ত স্ক্রিন ইন্টারফেস প্রদান করে ব্যবহারকারীদের জন্য।

ডার্ক মোড: এই ডিসপ্লে মোবাইল ডিভাইসে ডার্ক মোড সমর্থন করে, যা আপনার চোখের আপটিক্যাল মূল্যায়ন প্রদান করে এবং ব্যাটারি স্যাভিং করে।

 সিম্ফনি এটম ৪ Android™ 13 :সংস্করণ 13 এর নাম "Android™ 13" হলো Android মোবাইল অপারেটিং সিস্টেমের একটি নতুন সংস্করণ। এটি গুগল দ্বারা তৈরি এবং পরিচালিত হয়েছে এবং প্রধানভাবে স্মার্টফোন এবং ট্যাবলেট উপাদানগুলি সমর্থন করে। নিম্নলিখিত কিছু বিশেষত্ব ও নতুন বৈশিষ্ট্য যা Android 13 এর সম্পর্কে জানা যায়:

পারফর্মেন্স এবং ব্যাটারি প্রাধিকরণ: Android 13 প্ল্যাটফর্ম বেশি পারফর্মেন্স এবং ব্যাটারি প্রাধিকরণ নিয়ে কাজ করে, যাতে আপনি স্মুদ এবং অবশ্যই দ্রুত অ্যাপ্লিকেশন চালাতে পারেন।

গোপনীয়তা এবং সুরক্ষা: Android 13 সম্পর্কিত নতুন গোপনীয়তা ও সুরক্ষা বৈশিষ্ট্যের প্রস্তাবনা করে, যাতে ব্যবহারকারীরা তাদের ডেটা এবং ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রেখে স্বার্থ্য থাকতে পারেন।

ডিজাইন এবং ইন্টারফেস সম্পর্কিত নতুন সাবধানতা: Android 13 এর নতুন ডিজাইন এবং ইন্টারফেসে নতুন সাবধানতা ও প্রস্তাবনা আছে, যা ব্যবহারকারীদের অভিজ্ঞতা এবং ব্যবহারও স্বাধীন করে তোলে।

কাস্টমাইজেশন এবং থিম: Android 13 তে আরও কাস্টমাইজেশন সুযোগ থাকতে পারে, যা ব্যবহারকারীদের তাদের ডিভাইস কে তাদের পছন্দের মধ্যে ব্যক্তিগতাকরণ করতে সাহায্য করে। গ্রোথ এরা: Android 13 এর সাথে একটি নতুন ফিচার গ্রোথ এরা যুক্ত হয়েছে, যা ব্যবহারকারীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিগত জনপ্রিয় এ্যাপ্লিকেশন এবং সার্ভিস দেখাতে সাহায্য করে।

মাল্টি-উইন্ডো সাপোর্ট: Android 13 তে মাল্টি-উইন্ডো সাপোর্ট যোগ করা হয়েছে, যা একই সময়ে একাধিক অ্যাপ্লিকেশন এবং উইন্ডো চালানোর সুযোগ সরবরাহ করে।

বিশেষ ফীচারসেট ও উন্নত ক্যাপাবিলিটি: Android 13 এ সম্পর্কিত বিভিন্ন নতুন ফীচার এবং সুবিধা সরবরাহ করা হয়েছে, যা উপভোগ করতে সাহায্য করে ব্যবহারকারীদের ডিভাইস কে একটি উন্নত অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা যেতে।

 Side-mounted fingerprint সুবিধা একটি মোবাইল ডিভাইসে উপলব্ধ সেন্সর যা ব্যবহারকারীর আঙ্গুলের পাশের দিকে লোক করে থাকে এবং ডিভাইসের লক/স্ক্রিন খোলার জন্য ব্যবহার করা যেতে পারে। এটি সহজ এবং দ্রুত উপায়ে আপনার মোবাইল ডিভাইস যেতে সাহায্য করে এবং সুরক্ষা প্রদান করে।

 নিম্নলিখিত কিছু সুবিধা এবং সুরক্ষা সুবিধা যা side-mounted fingerprint সেন্সর সরবরাহ করতে পারে:

 দ্রুত এবং সহজ এনলক ও লকডাউন: ব্যবহারকারীরা তাদের মোবাইল ডিভাইস সহজে এনলক এবং লকডাউন করতে পারেন, কারণ তারা আপনাদের আঙ্গুল দিয়ে স্ক্রিনে টাচ করে ডিভাইস চালিয়ে নিতে পারেন।

 ব্যক্তিগত সুরক্ষা: ফিংগারপ্রিন্ট তথ্য একটি ব্যক্তিগত বায়োমেট্রিক আইডেন্টিফিকেশন স্যাম্পল, এবং এটি অন্যান্য ব্যক্তিদের আপনার ডিভাইস এক্সেস করার প্রয়োজন অপসারণ করে।

 স্বাধীনতা: এই প্রযুক্তি ব্যবহারকারীদের মোবাইল ডিভাইস ব্যবহার করার জন্য পাসওয়ার্ড বা প্যাটার্ন লক দরকার হয়না, যা অতিরিক্ত সুবিধা সরবরাহ করে।

 অ্যাপ্লিকেশন লক: কিছু মোবাইল অ্যাপ্লিকেশন ফিংগারপ্রিন্ট লকের সাথে যোগদান করতে পারে, যা আপনার ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখে।

 দুটি পাসওয়ার্ড আপলোড: কিছু মোবাইল ডিভাইসে, ব্যবহারকারীরা দুটি আল্টারনেটিভ পাসওয়ার্ড তৈরি করতে পারেন যাতে একটি পাসওয়ার্ড ভুল হলে অপসারণ করতে পারেন।

 সামগ্রিকভাবে, side-mounted fingerprint সেন্সর একটি সুরক্ষামূলক এবং ব্যবহারকারীদের সহজে

সিম্ফনি এটম ৪ 5000mAh ব্যাটারি:

5000mAh ব্যাটারি একটি মোবাইল ডিভাইসের শক্তি সোর্স হলো, যা ডিভাইসের চালানোর জন্য ব্যবহৃত হয়। ব্যাটারির ধারণ প্রাধান্য এবং মোবাইল ডিভাইসের ব্যাটারি লাইফস্প্যান এর সুরক্ষার দিক থেকে গুরুত্বপূর্ণ।

 যখন আপনি মোবাইল ডিভাইস ব্যবহার করেন, তখন ব্যাটারি সমৃদ্ধ এবং আপনার ডিভাইসের প্রশ্নের সাথে সম্পর্কিত অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা যে সম্পূর্ণ পর্যাপ্ত সময় মোবাইল ফোনে ব্যাটারি চালাতে পারি সেটি এই ব্যাটারির ক্ষমতা অনুমান করা যেতে পারে।

 5000mAh ব্যাটারির মাধ্যমে আপনি একটি মোবাইল ডিভাইস চালাতে একে একে সম্পর্কিত সুবিধা পেতে পারেন, যতে আপনি একটি দিনের জন্য যত্ন ছাড়াই উপযুক্ত সময় ব্যবহার করতে পারেন। এছাড়াও, ব্যাটারি স্ট্যান্ডবাই টাইম অথবা আন-স্ক্রিন সময়ে ব্যবহার করতে পারেন বা ডেটা এবং মোবাইল ইন্টারনেট সংযোগ চালিয়ে থাকতে পারেন এবং ইংটারনেট ব্রাউজ করতে পারেন।

 5000mAh ব্যাটারির সাথে বেশি মোবাইল ডিভাইসে পাওয়া স্ট্যান্ডার্ড ব্যাটারির তুলনায় আপনি বেশি সময় ব্যবহার করতে পারেন এবং অন্যান্য মোবাইল ডিভাইসের তুলনায় মোবাইল ব্যাটারি চার্জ করার সময় কম সময় লাগে। এটি একটি উচ্চ ক্ষমতা ব্যাটারির সাথে পুরস্কৃত এবং দ্রুত চার্জ করার সুযোগ সরবরাহ করে যাতে আপনি আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করতে সময় অতিরিক্ত উপযুক্ত সময় পান।

 সিম্ফনি এটম ৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা:

সংযোগ

নেটওয়ার্ক

সিম

ওয়াইফাই

ব্লুটুথ হ্যাঁ

জিপিএস/এজিপিএস হ্যাঁ

রেডিও

ইউএসবি

OTA হ্যাঁ

OTG হ্যাঁ

 

শরীর

উপাদান

মাত্রা

ওজন

 

প্রদর্শন

আকার

আকৃতির অনুপাত

টাইপ করুন

রেজুলেশন

প্রযুক্তি

পিপিআই

রং

বৈশিষ্ট্য

 

পিছনের ক্যামেরা

রেজোলিউশন

অ্যাপারচার

বৈশিষ্ট্য

 

 

 ফ্ল্যাশ লাইট

ভিডিও রেকর্ডিং

সামনের ক্যামেরা

রেজোলিউশন

অ্যাপারচার

ফ্ল্যাশ লাইট

ক্যামেরা বৈশিষ্ট্য

ভিডিও রেকর্ডিং

 ব্যাটারি

ক্ষমতা

লিথিয়াম-

স্ট্যান্ডবাই টাইম

 

টক টাইম

 

 

চার্জার

চার্জ করার সময়

 

কর্মক্ষমতা

অপারেটিং সিস্টেম

চিপসেট

র‍্যাম

GPU

 

স্টোরেজ

রম

মাইক্রোএসডি স্লট

 শব্দ

3.5 মিমি জ্যাক

বৈশিষ্ট্য

 নিরাপত্তা

আঙুলের ছাপ

ফেস আনলক

 

অন্যান্য


স্পেশাল ফিচার

  

সেন্সর

রঙ

 

বক্স

 

2G, 3G, 4G

ন্যানো সিম+ন্যানো সিম+টিএফ কার্ড

হ্যাঁ

হ্যাঁ

হ্যাঁ

এফএম

2.0

হ্যাঁ

হ্যাঁ

 

 

প্লাস্টিক শরীর, গ্লাস সামনে

163.75*75.4*9.20 মিমি

201 গ্রাম

 

 

6.56”

23:9

আইপিএস

1612*720 (HD+)

ইনসেল

269

16.7M

মাল্টি স্পর্শ

 

 

8MP

f2.2

AI, পোর্ট্রেট, নাইট-শট, অটো, ম্যানুয়াল, বার্স্ট, প্যানোরামা, অডিও নোট, ফিল্টার, QR কোড, ফেস বিউটি, HDR, ফ্ল্যাশলাইট, কুইক ক্যাপচার, স্মাইল শাটার, টাইম ল্যাপস, টাচ শট

 হ্যাঁ

1080p, 720p, 480p

5MP

f2.2

ডিসপ্লে ফ্ল্যাশ

 

লোগো ওয়াটারমার্ক

720p, 480p, CIF

 5000mAh

পলিমার টাইপ করুন

408H [আনুমানিক-ফোন সেটিংয়ের উপর নির্ভর করে]

17.5H [আনুমানিক-নেটওয়ার্ক এবং ফোন সেটিংয়ের উপর নির্ভর করে]

 



10W

3 ঘন্টা

 

Android™ 13

UniSoc T606

৩ জিবি

প্রসেসর অক্টা-কোর 1.6GHz

G57

 

 

32 জিবি

256GB পর্যন্ত

 

 

হ্যাঁ

লাউডস্পীকার

 

 হ্যাঁ (পাশে মাউন্ট করা)

হ্যাঁ

 হ্যাঁ

 


 

নাইট লাইট, ডিজিটাল ওয়েলবিং, স্ক্রিন রেকর্ডার, ডোন্ট ডিস্টার্ব মোড, স্মার্ট কন্ট্রোল এবং স্মার্ট মোশন, চার্জিং অ্যানিমেশন, প্যারালাল অ্যাপ।

 জি-সেন্সর, প্রক্সিমিটি, লাইট সেন্সর

মহাজাগতিক কালো, প্রতিফলিত সবুজ, মধু শিশির সবুজ

হ্যান্ডসেট, চার্জার, ইউএসবি কেবল, ইয়ারফোন, ওয়ারেন্টি কার্ড, স্বচ্ছ ব্যাক কভারে

 

সিম্ফনি এটম ৪ পাচ্ছেন মাত্র ৮৬৯৯ (ভ্যাট ছাড়া) টাকায়। আপনার নিকটস্থ মোবাইল ফোনের শো-রুম বা সিম্ফনি কাস্টমার কেয়ারে খোঁজ নিন।

 

Next Post Previous Post