ওয়ালটন XANON X20 স্মার্ট মোবাইল দাম কত

 বাংলাদেশে স্মাট মোবাইল ফোন  দিন দিন ব্যাপক হারে চাহিদা বাড়তেছে। বাংলাদেশে প্রতিটি পরিবারে একটি করে স্মাট মোবাইর রয়েছে।

আরো পড়ুন: ওয়ালটন নেক্সগ ন৭০ মোবাইল ফোনে 

 আরো চাহিদা সামনের দিনগুলোত আরো ব্যাপক হার বাড়বে। এই চাহিদা পূরনের জন্য বাংলাদেশে স্মাট মোবাইল তৈরি শুরু করেচে নামি দামি প্রতিষ্ঠানগুলো।বাংলাদেশে সেরা  র্স্মাট মোবাইল তৈরি কোম্পানী বিবরণ দাও হল:

ওয়ালটন: 

বাংলাদেশে তৈরি র্স্মাট মোবাইল সব সেরা ওয়ালটন কোম্পানী। ওয়ালটন বাংলাদেশে অন্যতম র্স্মাট মোবাইল তৈরি প্রতিষ্ঠান যা দেশে চাহিদা পূরণ করে বিদেশি রপ্তানি করে থাকে। ওয়াটন কোম্পানী বাংলাদেশ অন্যতম টেকনোলজিক কোম্পানী।ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন তৈরি করতে ব্যবহার করেছে আত্যাধিক আধুনিক প্রযুক্তি। চাহিদা সাথে ওয়ালটন মোবাইল ব্যাপক পরিবর্তন করছে। ওয়াটন র্স্মাট মোবাইল ফোন ডিজাইন আধুনিক ডিভাইস যুক্ত করেছে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। ওয়ালটন ব্যবহারকারীদের সহজে অপারেটিং সিস্টেম । বাংলাদেশে ব্যাপক চাহিদা  রয়েছে ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন।

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ডিসপ্লে: 

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ডিসপ্লে ব্যবহার করা হয়েছে আধুনিক প্রযুক্তি।ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ডিসপ্লে ৬.৭৮ এফ এইচ ডি সাথে ইপিএসে এবং  ডিসপ্লে ৫৮০ nits এর উজ্জ্বলতা স্ক্রীন "XANON X20-এর XTRAORDINARY 93% NTSC (Widest Range of Color Gamut) ডিসপ্লের ব্যবহার করা হয়েছে। ফলে ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ডিসপ্লে সবর্দা উজ্জল স্বচ্ছ মনোরম পরিবেশ উপলুদ্ধ হয়।ডিসপ্লে: 6.8" (ন্যূনতম দেখার এলাকা 6.78") FHD+ ডিসপ্লে | 120Hz রিফ্রেশ রেট | 240Hz টাচ স্যাম্পলিং রেট।

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ব্যাটারী:

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ব্যাটারী ব্যবহার করা হয়েছে আধুনিক প্রযুক্তি।ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ব্যাটারী রয়েছে  5000mAh 18W দ্রুত চার্জিং ব্যবস্থা।ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ব্যাটারী আধুনিক প্রযুক্তি ব্যবহার ফলে দৈঘ্য সময ধারে সেবা প্রদান করে এবং 18W দ্রুত চার্জিং ফলে খুবই দ্রুত মোবাইল চার্জি হয়। এছাড়া ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ব্যাটারী ছয় মাসে গ্যার‌্যান্টী।

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন প্রযুক্তি ব্যবহার:

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন ব্যবহার করা হয়েছে প্রসেসর: Helio G99 SoC। যা আধুনিক র্স্মাট মোবাইল ব্যবহার করা হয়। এই  প্রসেসর ব্যবহার ফলে আপনার র্স্মাট মোবাইল আরো বেশি মূসরিন। ক্যামেরা ব্যবহার করা হয়েছে ৫০ MP AI । রিয়ার ক্যামেরা ৫০ MP AI ট্রিপল ক্যামেরা | ৩২ MP সেলফি ক্যামেরা । হাই রিজুলিসুন ক্যামেরা ব্যবহার করা  হয়েছে।সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ছাড়া ডায়নামিক ক্যাপসুল ব্যবহার করা হয়েছে।

ওয়ালটন র্স্মাট মোবাইল ফোন দাম:১৮,৯৯৯ থেকে ৫০০০ পযন্ত।


Next Post Previous Post